ময়মনসিংহের ভালুকায় উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি বাতিলের দাবিতে বুধবার বিক্ষোভ মিছিল ও মহাসড়ক অবরোধ করেছেন পদবঞ্চিতরা। মিছিলটি মহাসড়ক প্রদক্ষিণ শেষে পুরাতন বাসস্ট্যান্ড চত্বরে প্রায় আধা ঘণ্টা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রাখে। এ সময় যান চলাচল বন্ধ হয়ে যায় এবং মহাসড়কের দু'পাশে দীর্ঘ যানযটের সৃষ্টি হয়। পরে স্থানীয় নেতাদের অনুরোধে বিক্ষোভকারীরা অবরোধ তুলে নেন।

এ সময় আন্দোলনকারীরা জানান, নতুন কমিটির সভাপতি ইফতেখার আহমেদ সুজন পাশের উপজেলা গফরগাঁওয়ের বাসিন্দা, তিনি জমি দখলের অভিযোগে ছাত্রলীগ থেকে বহিস্কার হয়েছিলেন। সাধারণ সম্পাদক অনিক তালুকদার গত জাতীয় নির্বাচনে স্থানীয় আওয়ামী লীগ অফিসে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর করেন। উপজেলা নির্বাচনে তিনি নৌকার বিরুদ্ধে আনারস প্রতীকের পক্ষে নির্বাচন করেছেন। সহসভাপতি আসাদুজ্জামান আসাদ বিএনপি পরিবারের সদস্য। যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব ফকির একজন বিবাহিত, যা ছাত্রলীগের গঠনতন্ত্রের সঙ্গে সাংঘর্ষিক।

এ সময় বক্তব্য দেন ছাত্রলীগ কর্মী রিমন মিয়া, কামরুল হাসান বাপ্পি, সালমান সাদিক জিসান প্রমুখ।

গত ১৮ ফেব্রুয়ারি ময়মনসিংহ জেলা ছাত্রলীগ সভাপতি আল আমীন ও সাধারণ সম্পাদক হুমায়ূন কবির স্বাক্ষরিত ৭ সদস্যবিশিষ্ট উপজেলা ছাত্রলীগ কমিটির অনুমোদন দেওয়া হয়।