পবিত্র রমজান মাসকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া জেলার ৯ উপজেলায় ৮৪ হাজার ৩৪৭ কার্ডধারী পরিবারের মাঝে ন্যায্যমূল্যে টিসিবির পণ্য সরবরাহ করা হবে। রোববার পণ্য সরবরাহ আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে শনিবার দুপুরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে জেলা প্রশাসক মো. শাহগীর আলম এ কথা জানান।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময়কালে সাংবাদিকদের জানানো হয়, সদর উপজেলা ও ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকায় ১৬ হাজার ৬৩৮, বিজয়নগরে ৬ হাজার ২৪১, বাঞ্ছারামপুরে ৯ হাজার ৩২৯, আখাউড়ায় ৪ হাজার ৯৮৫, আশুগঞ্জে ৩ হাজার ৩৪০, কসবায় ৮ হাজার ১৬, নবীনগর  উপজেলা ও নবীনগর পৌর এলাকায় ১৩ হাজার ৮১২, নাসিরনগরে ১২ হাজার ৭৭৬ এবং সরাইল উপজেলায় ৯ হাজার ২১০ পরিবারের মাঝে এ পণ্য বিক্রয় করা হবে।

মতবিনিময় সভায় জানানো হয়, ভোক্তামূল্যে প্রতি উপকারভোগী পরিবার ৫৫ টাকায় এক কেজি চিনি, ৬৫ টাকায় এক কেজি মসুর ডাল, প্রতি লিটার সোয়াবিন তেল ১১০ টাকায় এবং ৫০ টাকায় এক কেজি ছোলা পাবেন। তবে প্রত্যেক পরিবার দুই কেজির বেশি পাবে না। ৯ উপজেলায় ৪০ জন টিসিবির ডিলারের মাধ্যমে এসব পণ্য সরবরাহ করা হবে বলে জানানো হয়। রোববার সকাল ৯টায় জেলা শহরের লোকনাথ উদ্যানে স্থানীয় সংসদ সদস্য র,আ,ম উবায়দুল মোক্তাদির চৌধুরী আনুষ্ঠানিকভাবে টিসিবির পণ্য বিক্রি উদ্বোধন করবেন।

মতবিনিময় সভায় অন্যান্যে মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ রুহুল আমীন, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, সহকারী কমিশনার প্রশান্ত বৈদ্য, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজনসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।