গাজীপুর মহানগরের মালেকের বাড়ি এলাকায় মনির হোসেন নামে এক পোশাক শ্রমিক নিহত হওয়ার গুজব ছড়িয়ে পড়ার পর তার সহকর্মীরা আগুন ধরিয়ে বাসটি পুড়ে ফেলেছে। 

মঙ্গলবার দুপুর ২টার দিকে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে কলম্বিয়া কারখানার সামনে এ ঘটনা ঘটে। এ সময়  বেশকিছু যানবাহন ভাঙচুর করে শ্রমিকরা।

স্থনীয়রা জানান, কারখানার মধ্যাহ্ন বিরতির পর শ্রমিকরা পুনরায় কাজে ফিরছিলেন। এ সময় মনির হোসেন নামে এক শ্রমিককে  ঢাকাগামী  সৌখিন পরিবহনের একটি বাস চাপা দিলে তিনি গুরুতর আহত হন। মনির স্থানীয় আলিফ ক্যাজুয়াল লিমিটেড কারখানার শ্রমিক। আহত মনিরকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এর মধ্যে মনির মারা গেছে বলে গুজব ছড়িয়ে পড়ে। 

তারা আরও জানান, এ খবরে বিক্ষুদ্ধ শ্রমিকরা রাস্তায় নেমে আসেন। এক পর্যায়ে তারা মহাসড়ক অবরোধ করে রাখেন বিভিন্ন যানবাহনে ভাংচুর চালাতে থাকেন। এ সময় সৌখিন পরিবহনের একটি বাসে আগুন ধরিয়ে দিলে পুরো বাসটি পুড়ে যায়। 

গাজীপুর মহানগরের বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মালেক খসরু খান সমকালকে জানান, বিক্ষুদ শ্রমিকদের বুঝিয়ে বিকেল ৫টার দিকে সরিয়ে দেওয়া হয়।