বরিশালের গৌরনদীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মো. বিক্রম বেপারি (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার দুপুরে গৌরনদী বাসষ্ট্যান্ডের দক্ষিণ প্রান্তে বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. বিক্রম বেপারীর বাড়ি পার্শ্ববর্তী আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়নের ভাজনা গ্রামে। তার বাবার নাম মো. আবুল কালাম বেপারী। বিক্রম গৌরনদী বাসষ্ট্যান্ডে জামালের মোটরসাইকেলের গ্যারেজে মেকানিকের কাজ করতেন। ঘটনার পর পরই চালক ও হেলপার ট্রাকটি ফেলে পালিয়ে যান।

প্রত্যক্ষ দর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে মো. বিক্রম বেপারি গৌরনদী বাসস্ট্যান্ডের দক্ষিণ প্রান্তের একটি মোটরসাইকেল গ্যারেজ থেকে মোটরসাইকেল চালিয়ে মহাসড়কের ওপর ওঠে। এ সময় বরিশাল থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রায় তাকে বহনকারী মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ট্রাকের চাক্কায় পিষ্ট হয়ে বিক্রম বেপারী ঘটনাস্থলেই মারা যায়। ট্রাকের চাক্কায় পিষ্ট হয়ে এ সময় তার মাথা চূর্ণ বিচূর্ণ হয়ে যায়।  

গৌরনদী হাইওয়ে থানার ওসি শেখ বেলাল হোসেন জানান, দূর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ারসার্ভিস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌছে নিহত মো. বিক্রম বেপারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশালে পাঠিয়েছে। এ ঘটনায় আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চালাচ্ছে। দুর্ঘটনার জন্য দায়ী ট্রাকটি আটক করা হয়েছে।