সাবেক মন্ত্রী, ফরিদপুর সদর আসনের সংসদ সদস্য খন্দকার মোশাররফ হোসেন ও তার স্ত্রী আফসানা মোশাররফের নামে ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের নতুন একটি ছাত্রাবাস ও একটি ছাত্রী নিবাসের নামকরণের যে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল তা বাতিল করা হয়েছে। রোববার দুপুরে ওই কলেজের একাডেমিক কাউন্সিলের সভায় দুটি হলের নামকরণ বাতিলের এ সিদ্ধান্ত সর্বমসম্মতভাবে গৃহীত হয়।

 খন্দকার মোশাররফ হোসেন ছাত্রাবাস ও আফসানা মোশাররফ ছাত্রীনিবাসের নামকরণ বাতিলের নোটিশ   

ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ অধ্যাপক অসীম কুমার সাহা এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গত ২০১৬ সালের ৯ ফেব্রুয়ারি একাডেমিক কাউন্সিলের সিদ্ধান্ত অনুযায়ী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন ছাত্রাবাস এবং আফসানা মোশাররফ ছাত্রীনিবাসের নামকরণ করার সিদ্ধান্ত হয়েছিল। 

ওই প্রেস বিজ্ঞপ্তিতে অধ্যক্ষ আরও বলেন, ফরিদপুর শহরের সুধীসমাজ ও রাজনীতিবিদদের মতামত এবং সরকারি রাজেন্দ্র কলেজের শিক্ষার্থী ও ছাত্রনেতাদের লিখিত আবেদনের প্রেক্ষিতে  রোববার কলেজের একাডেমিক কাউন্সিলের সভায় ওই প্রস্তাব বাতিলের সর্বসম্মত সিদ্ধান্ত গৃহীত হয়। নতুন নামকরণ না হওয়া পর্যন্ত ভবন দুটি নবনির্মিত ছাত্রাবাস ও নবনির্মিত ছাত্রী নিবাস হিসেবে পরিচিত হবে। পরবর্তীতে সর্বমহলের মতামতের আলোকে একাডেমিক কাউন্সিল ছাত্রাবাস ও ছাত্রীনিবাসের নতুন নামকরণ করা হবে।