করোনাকালে কর্মহারা, ক্ষতিগ্রস্ত দরিদ্র পরিবারের মধ্যে অর্থ সহায়তা দিয়েছে রেড ক্রিসেন্ট চট্টগ্রাম সিটি ইউনিট। সোমবার দুপুরের দিকে নগরীর বহদ্দারহাট এলাকায় একটি কমিউনিটি সেন্টারে ৪০০ পরিবারকে সাড়ে ৪ হাজার ৫০০ টাকা করে অর্থ দেওয়া হয়।

চট্টগ্রাম সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দরিদ্র লোকজনের হাতে সহায়তার অর্থ তুলে দেন।

এ সময় রেড ক্রিসেন্ট ও সংগঠনের সঙ্গে জড়িত সদস্যদের ভূয়সী প্রশংসা করে মেয়র রেজাউল করিম বলেন, করোনা মহামারিতে কর্মহারা, ঘরবন্দী ও অসহায় মানুষয়ের পাশে দাঁড়িয়েছিল চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্ট সোসাইটি। দীর্ঘ মহামারীকালে তারা সুরক্ষা সামগ্রী, খাদ্য ও নগদ অর্থ সহায়তা দিয়ে গরীবদের পাশে দাঁড়িয়েছিল। করোন আক্রান্তদেও নানাভাবে সহায়তা দিয়েছে তারা। এবার নগদ অর্থ সহায়তা দিয়ে তাদের মানবিক কার্যক্রম এখনো অব্যাহত রেখেছে। এটা শুধু প্রশংসার দাবিদারই নয়, অন্যদের জন্য অনুকরণীয় ও অনুপ্রেরণাও হয়ে থাকবে।

চট্টগ্রাম রেড ক্রিসেন্ট সোসাইটির সহ-সভাপতি ও শিল্পপতি এম এ ছালামের সভাপতিত্বে ও ইফতেখার হোসেন ইমুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন রেড ক্রিসেন্ট চট্টগ্রাম জেলার চেয়ারম্যান ডা. শেখ শফিউল আজম। এই অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ডেপুটি পোস্ট মাস্টার জেনারেল মুহাম্মদ আবদুল্লাহ, চট্টগ্রাম সিটি মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাসেম। এছাড়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিটি রেড ক্রিসেন্ট সোইসাইটির সেক্রেটারী আবদুল জব্বার চৌধুরী।