ফরিদপুরে এক নারী চিকিৎসককে হুমকি ও শারীরিক নিগ্রহের অভিযোগ উঠেছে স্থানীয় দুর্বৃত্তদের বিরুদ্ধে। তিনি ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের রেডিওলজি অ্যান্ড ইমেজিং বিভাগের সহকারী অধ্যাপক।

জানা যায়, শনিবার বিকেলে সালমা শাহনেওয়াজ পারভীন নামে ওই নারী চিকিৎসককে শহরের একটি প্রাইভেট ডায়াগনস্টিক সেন্টারে ঢুকে স্থানীয় দুর্বৃত্তরা লাঞ্ছিত করেন। এ সময় তাকে হুমকিসহ বিভিন্নভাবে অপমানও করেন তারা। এ ঘটনায় ফরিদপুরে কর্মরত চিকিৎসকদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। ফরিদপুর মেডিকেল কলেজ শিক্ষক সমিতি রোববার এর প্রতিবাদ করেছে।

ডা. সালমা বলেন, 'আমি সব সময় মানুষের কল্যাণে কাজ করার চেষ্টা করি। মানুষকে ভালোবেসে ও আন্তরিকতার সঙ্গে সেবা দিয়ে থাকি। এ আঘাতে আমার মনোবল অনেকটা ভেঙে গেছে। আমি এ ঘটনায় জড়িতদের বিচার চাই যাতে কেউ এ রকম অপরাধ করতে আর সাহস না পায়।'

ফরিদপুর মেডিকেল কলেজ শিক্ষক সমিতির সহসভাপতি ডা. রতন কুমার সাহা বলেন, একজন চিকিৎসকের ওপর ন্যক্কারজনক হামলা ও শারীরিক নির্যাতনের ঘটনায় তারা মামলার প্রস্তুতি নিচ্ছেন।

কোতোয়ালি থানার ওসি এমএ জলিল বলেন, এ ব্যাপারে এখনও কোনো অভিযোগ পাননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।