ফরিদপুর জেলা বিএনপি ও মহানগর বিএনপির সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল ও সভা করেছে জেলা ও মহানগর ছাত্রদল।

সোমবার বেলা ১১টায় শহরের সিভিল সার্জন অফিসের সামনে থেকে একটি আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়। 

মিছিল শেষে প্রেসক্লাব চত্বরে জেলা ছাত্রদলের সভাপতি সৈয়দ আদনান হোসেন অনুর সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন রুকসুর সাবেক ভিপি এম এম ইউসুফ, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক আলী রেজওয়ান বিশ্বাস তরুন, সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস, মহানগর ছাত্রদলের সভাপতি শাহরিয়ার শিথিল ও সাধারণ সম্পাদক রাকিব হোসেন। সমাবেশে ছাত্রদল, যুবদল ও বিএনপির অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। 

বক্তারা দীর্ঘদিন পর ফরিদপুরে বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা করায় দলটির চেয়ারপারসন খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও ফরিদপুরের দায়িত্বপ্রাপ্ত নেতা মির্জা আব্বাসকে ধন্যবাদ জানান। একই সঙ্গে কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল ও মহিলা দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফকেও ধন্যবাদ জানান বক্তারা।

উল্লেখ্য, কমিটি বাতিল করার দীর্ঘ দুই বছর পর গত ১৫ই এপ্রিল সৈয়দ মোদাররেস আলী ইছাকে আহ্বায়ক ও একেএম কিবরিয়া স্বপনকে সদস্য সচিব করে ১৯ সদস্য বিশিষ্ট ফরিদপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।