নারায়ণগঞ্জে একটি ইফতার মাহফিল অনুষ্ঠানে একই টেবিলে বসতে দেখা গেছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানকে। তবে এক টেবিলে বসলেও তারা কেউ কারও সঙ্গে কথা বলেননি। 

বুধবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মঞ্জুরুল হাফিজের বাস ভবনে এই ইফতার মাহফিলটি আয়োজিত হয়। এর আগে গত রোববার জেলা পুলিশের ইফতার আয়োজনেও তারা দু’জন এক টেবিলে বসেছিলেন। সেদিনও তারা কেউ কারও সঙ্গে কথা বলেননি।

বুধবারের ইফতার অনুষ্ঠানের শুরুতে জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ সবাইকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে শামীম ওসমান নিজের বক্তব্যের শুরুতে মেয়র আইভীকে ‘ছোট বোন’ বলে সম্বোধন করেন। 

জেলা প্রশাসকের ওই ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এমন কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, ওই ইফতার মাহফিলে আইভী এবং শামীম ওসমান ছাড়াও নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু, জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ফেরদৌসসহ নারায়ণগঞ্জের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন। 

প্রসঙ্গত, নারায়ণগঞ্জে আওয়ামী লীগের রাজনীতিতে শামীম ওসমান ও আইভীর অবস্থান দুই মেরুতে। আইভী দলের জেলা কমিটির জ্যেষ্ঠ সহসভাপতি। শামীম ওসমান জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক।