জনপ্রিয় অভিনেত্রী হওয়ার সুবাদে অসংখ্য বিজ্ঞাপনে মডেল হওয়ার সুযোগ পেয়েছেন কারিনা কাপুর। মডেল হিসেবে প্রশংসাও কুড়িয়েছেন বহুবার। কিন্তু এবার একটি গহনা প্রস্তুতকারী প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে অংশ নিয়ে পড়েছেন নেটিজেনদের রোষানলে।

সম্প্রতি হিন্দু ধর্মাবলম্বীদের অক্ষয় তৃতীয়া উপলক্ষে মালাবার গোল্ডের একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন কারিনা। যেখানে এই অভিনেত্রীর কানে দুল ও গলায় হার থাকলেও কপালে টিপ ছিল না। আর তা দেখেই শোরগোল শুরু করে দিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা।

কেউ কেউ প্রশ্ন তুলেছেন এই বলে যে, 'সারাবিশ্ব জানে টিপ পরা আমাদের ঐতিহ্যের অঙ্গ। কপালের ঠিক মাঝখানে পরা হয়, এটাই ভারতের রীতি ও সংস্কৃতি। এটা কি এরা জানে না?'

আবার নেট বাসিন্দাদের একজন লিখেছেন, 'সিঁদুরের টিপ শক্তির আরেক রূপ। কপালে সিঁদুরের টিপ লাগানো হিন্দু ধর্মের সংস্কৃতি, শুদ্ধতা এবং পবিত্রতার প্রতীক। এটি বিবাহিত স্ত্রীর পরিচয়ও বটে। অথচ কারিনা সে বিষয়টি উপেক্ষা করেছেন'- এমন অসংখ্য মন্তব্য ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। যেখানে শুধু কারিনার নিন্দা নয়, গহনা প্রস্তুতকারী প্রতিষ্ঠান মালাবার গোল্ডকেও বয়কটের জন্য একের পর এক টুইট করা হয়েছে। কিন্তু নতুন বিজ্ঞাপন নিয়ে নেটিজেনদের এত বিরূপ মন্তব্যের পরও মুখ খোলেননি কারিনা।

এদিকে, কারিনা প্রতীক্ষার প্রহর গুনছেন তার নতুন সিনেমা 'লাল সিং চাড্ডা'র মুক্তির। এতে তার বিপরীতে আছেন আমির খান।