মুন্সীগঞ্জের সিরাজদীখানে আধিপত্য বিস্তার  নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে ৩ জন টেটা বিদ্ধসহ ১০ জন আহত হয়েছেন । এ সময় ৭ থেকে ৮ টি বাড়িঘর ভাঙচুরও করা হয়। বুধবার সকাল ১০ টায় উপজেলার বয়রাগাদী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ভুইরা গ্রামে এ ঘটনা ঘটে । 

টোটাবিদ্ধ গুরুতর আহত মো.কামাল হোসেন ও বিল্লাল হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে । বাকীরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছে ।

ঘটনাস্থল থেকে ২ জনকে আটক করেছে পুলিশ ।

এলাকাবাসী ও থানা পুলিশ জানায়,গত ২৩ শে ডিসেম্ভর ৪র্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমান ইউপি সদস্য মো.সামছুল ইসলাম এবং পরাজিত ইউপি প্রার্থী মো.শফি উদ্দিন মোল্লার সাথে নির্বাচনকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে বিরোধ দেখা দেয়। এরই জের ধরে বুধবার এ সংঘর্ষের ঘটনা ঘটে ।

বয়রাগাদী ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান সোহাগ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,‘গত ইউপি নির্বাচনকে ঘিরেই উভয় পক্ষের মধ্যে বিরোধ দেখা দেয় । সেই বিরোধকে কেন্দ্র করে তুচ্ছ ঘটনা নিয়ে এই সংঘর্ষ হয় ।’  

সিরাজদীখান থানার ওসি (তদন্ত) মো.আজগর হোসেন ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। গত ৪ র্থ ধাপের ইউপি  নির্বাচনকে ঘিরেই বিরোধ ছিল । কয়েকজন আহত হয়েছে  এবং ঘটনাস্থল থেকে ২ জনকে আটক করা হয়েছে । এ ঘটনায় এখনও কোন মামলা হয়নি ।