খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। দেশের এই অভাবনীয় উন্নয়নকে বাধাগ্রস্ত করতে একটি মহল নানা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। শুক্রবার নওগাঁর নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় তিনি একথা বলেন।

মন্ত্রী বলেন, তলাবিহীন ঝুড়ি থেকে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। স্বল্পোন্নত দেশ থেকে উন্নীত হয়েছে উন্নয়নশীল দেশে। শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ অচিরেই উন্নত সমৃদ্ধ দেশের কাতারে পৌঁছে যাবে। বাংলাদেশের গ্রামীণ অর্থনীতি এখন অনেক শক্তিশালী। রাস্তাঘাট, স্কুল-কলেজের অবকাঠামো, ব্রিজ, কালভার্ট নির্মাণসহ সারাদেশে সুষম উন্নয়ন হয়েছে।

তিনি বলেন, শেখ হাসিনা মানেই দেশের উন্নয়ন। তিনি হাসলে এই দেশ হাসে। তার হাতেই বাংলাদেশ নিরাপদ। করোনাকালে অসহায়, গরিব-দুস্থ, খেটে খাওয়া ও কর্মহীন মানুষকে প্রধানমন্ত্রী যেভাবে খাদ্য ও নগদ অর্থসহ মানবিক সহায়তা দিয়েছেন, তা সারা বিশ্বে অনন্য।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, উপজেলা চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, আওয়ামী লীগ নেতা ঈশ্বর চন্দ্র বর্মণ, কামাল সরকার, আব্দুর রহমান, খালেকুজ্জামান তোতা, মনোরঞ্জন মজুমদার প্রমুখ বক্তব্য দেন।