নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি আজিজুল ইসলাম মুকুল ঢাকা থেকে নিখোঁজ রয়েছেন। সোমবার দুপুরে পল্টন বকশি হোটেলের সামনে থেকে তিনি নিখোঁজ হন। নিখোঁজের পর থেকে তার ব্যবহৃত দুটি মোবাইল ফোন বন্ধ রয়েছে।

আজিজুল ইসলাম মুকুল সনমান্দি ইউনিয়নের ইমানেরকান্দি পশ্চিমপাড়া গ্রামের মৃত মুক্তিযোদ্ধা ছলিমউল্লাহর ছেলে।

জানা যায়, আজিজুল ইসলাম মুকুল ঢাকা পল্টন এলাকার মডার্ণ ডায়াগনস্টিক সেন্টারের মার্কেটিং অফিসার হিসেবে কর্মরত আছেন। সোমবার দুপুরে তিনি পার্শ্ববর্তী রেস্টুরেন্টে খাবার খাওয়ার উদ্দেশে নিচে নেমে আর ফিরে আসেনি। তিনি বাসায়ও ফেরেননি। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান পাননি। তার ব্যবহৃত দুটি মোবাইল ফোন বন্ধ থাকায় তাদের মধ্যে আতংঙ্ক ও উৎকণ্ঠা দেখা দিয়েছে। পরে সন্ধান না পাওয়ায় তার চাচাতো ভাই মোহাম্মদ মোশারফ হোসেন বাদী হয়ে সোমবার সন্ধ্যায় পল্টন থানায় জিডি করেছেন।

নিখোঁজ আজিজুল ইসলাম মুকুলের চাচাতো ভাই মোহাম্মদ মোশারফ হোসেন বলেন, নিখোঁজের পর থেকে হাসপাতাল কর্তপক্ষ, আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন দপ্তরের লোকসহ পরিবারের লোকেরা বিভিন্ন স্থানে খোঁজ করে তার সন্ধান পাননি।

পল্টন থানায় উপ-পরিদর্শক (এসআই) ও তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদ আকরামুল ইসলাম বলেন, নিখোঁজ ব্যক্তিকে খুঁজে পেতে সব ধরনের চেষ্টা অব্যাহত রয়েছে।