রাজশাহীর পবা উপজেলায় দুই মোটরসাইকেল ও মাটিবাহী একটি ট্রাক্টরের ত্রিমুখী সংঘর্ষে মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন একজন। রোববার সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কে উপজেলার আমান কোল্ড স্টোরের সামনে এ দুর্ঘটনা ঘটে।

একটি মোটরসাইকেলে ছিলেন নওগাঁর নিয়ামতপুর উপজেলার আক্তার হোসেন (৩৫), তার স্ত্রী বিথি (৩৩) ও কন্যা মরিয়ম জান্নাত (৪)। আরেক মোটরসাইকেলে ছিলেন নওগাঁর মান্দা থানার আব্দুল মান্নান (৪৮)।

দুর্ঘটনায় আব্দুল মান্নান ও শিশু মরিয়ম জান্নাত ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত অবস্থায় আক্তার হোসেন ও তার স্ত্রী বিথিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক বিথিকে মৃত ঘোষণা করেন। তার স্বামী আক্তার হোসেনকে রামেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দীন বলেন, মাটিবাহী একটি ট্রাক্টরের সঙ্গে দুটি মোটরসাইকেলের সংঘর্ষে মা-মেয়েসহ তিনজন মারা গেছেন। ট্রাক্টর চালক পালিয়ে গেছেন।


রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল পুলিশ বক্স জানিয়েছে, হাসপাতালে অ দুইজনকে নিয়ে আসেন ফায়ার সার্ভিসের কর্মীরা। এরমধ্যে এক নারীকে মৃত ঘোষণা করা হয়। অন্য এক পুরুষের চিকিৎসা চলছে।