পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) খুলনার এক ইন্সপেক্টরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন কলেজছাত্রী। অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন ও অভিযান চালিয়েছে খুলনা থানা পুলিশ। ধর্ষণের শিকার ছাত্রীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী কলেজছাত্রীর বাবা বাদী হয়ে খুলনা সদর থানায় মামলা করেছেন। 

খুলনা থানা পুলিশ জানিয়েছে, ডুমুরিয়া উপজেলার কলেজছাত্রীকে ফেসবুকে এক যুবক উত্ত্যক্ত করে। এ বিষয়ে প্রতিকারের জন্য ওই ছাত্রী পিবিআইয়ের এক ইন্সপেক্টরের সঙ্গে যোগাযোগ করেন। ৫ দিন আগে ওই ছাত্রীর সঙ্গে ইন্সপেক্টরের ফেসবুকে পরিচয় হয়।

এরপর ইন্সপেক্টর রোববার দুপুরে ওই ছাত্রীকে নিয়ে নগরীর ৯ নম্বর ছোট মির্জাপুর এলাকার কাগজী হাউজে যান। সেখানে নিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করা হয়। সেখান থেকে বেরিয়ে ওই ছাত্রী খুলনা থানায় গিয়ে অভিযোগ করেন। অভিযোগ পেয়ে খুলনা থানা পুলিশ ঘটনাস্থলে গেলেও ইন্সপেক্টরকে পায়নি।

ঘটনার সত্যতা স্বীকার করে খুলনা থানার ওসি হাসান আল মামুন জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্ত ইন্সপেক্টর পলাতক রয়েছেন। ওই ছাত্রীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। ওই ছাত্রী কিছু দিন আগে বিএল কলেজ থেকে এইচএসসি পাস করেন।