এক টগবগে তরুণ ফাহিম আহমদ (১৭) । ইউরোপের দেশে যাওয়ার স্বপ্ন ছিল তার। নিজে প্রতিষ্ঠিত হয়ে পরিবারকে সুখী করার লক্ষ্য ছিল ফাহিমের। কিন্তু তা আর হল না। ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তার।

সোমবার দুপুরে উপজেলার গজনাইপুর ইউনিয়নের মুশকিল আহসান (র.) মাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফাহিম সাতাইহাল (মোকামপাড়া) এলাকার ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য চুনুর মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ফাহিম এলাকার ধান কাটার জন্য কম্বাইন্ড হারভেস্টার মেশিন আনেন ভাড়ায়। দুপুরে পার্শ্ববর্তী পানিউমদার হাওরে ধান কাটা শেষে মেশিনে করে চালকের পাশে বসে অন্যত্র ধান কাটার জন্য যাচ্ছিল ফাহিম। পথে ঢাকা থেকে সিলেটগামী একটি ইটবোঝাই ট্রাক মেশিনটিকে ধাক্কা দেয়। এতে মেশিনটি গিয়ে খাদে পড়ে। এর নিচে পড়ে ফাহিম। এতে ঘটনাস্থলেই মারা যায় সে। গুরুতর আহত হন মেশিনটির চালক মানিক মিয়া। তাকে দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ফাহিমের বড় ভাই পাবেল আহমেদ জানান, ইউরোপের দেশে যাওয়ার স্বপ্ন ছিল ফাহিমের। মঙ্গলবার পাসপোর্ট করার জন্য হবিগঞ্জে যাওয়ার কথা ছিল। কিন্তু আর কিছুই হল না।

শেরপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল দেব এ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।