ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার রোকনপুর বাজারে বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ দুজন নিহত হয়েছেন। মঙ্গলবার (১৭ মে) দুপুরে উপজেলার পানিউমদা ইউনিয়নের রোকনপুর বাজারে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন সিএনজিচালিত অটোরিকশাচালক রোকনপুর গ্রামের শাহ জহুর আলীর ছেলে শাহ আরশ আলী (৩০) ও অটোরিকশার যাত্রী ওই গ্রামের মৃত গোলাপ আলীর স্ত্রী নুরেয়া বেগম (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, অটোরিকশাযোগে বাহুবল যাচ্ছিলেন রোকনপুর গ্রামের নুরেয়া বেগম (৩৫)। পথিমধ্যে রোকনপুর বাজারে পৌঁছামাত্রই সিলেট থেকে ঢাকাগামী ঢাকা যাত্রীবাহী এমআর পরিবহনের বাস পেছন দিক থেকে অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়।

এ ঘটনায় ঘটনাস্থলে অটোরিকশার চালক শাহ আরশ আলী ও যাত্রী নুরেয়া বেগম নিহত হন। এ সময় স্থানীয়রা মহাসড়ক অবরোধ করে রাখেন। এতে মহাসড়কের উভয়পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানা ও গোপলারবাজার তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যান চলাচল স্বাভাবিক করে।

গোপলারবাজার তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক সামছুদ্দিন খান জানান, ঢাকাগামী একটি বাস অটোরিকশাকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে দুজন মারা যায়। শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল দেব দুর্ঘটনায় নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।