মাদক সেবনরত অবস্থায় রাজশাহীর তানোর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন শাওনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার তানোর পৌরসভার মাসিন্দা এলাকা তাকে আটক করে তানোর থানা পুলিশ।

এ সময় তার আরও দুই ‘সহযোগী’কেও আটক করেছে পুলিশ। শুক্রবার তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন তানোর থানার ওসি।

ছাত্রলীগ নেতা শাওনের সঙ্গে আটক অন্য দুজন হলেন, তানোর পৌর এলাকার মাসিন্দা গ্রামের লিটন ও মোহনপুর উপজেলার মহব্বতপুর ভাটপাড়া গ্রামের হাফিজুর রহমান। তারা দুজনেই ছাত্রলীগ নেতা শাওনের অনুসারী এবং ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে।

পুলিশ জানায়, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন শাওনের বিরুদ্ধে মাদকসেবন ও বিক্রির অভিযোগ ছিল দীর্ঘ দিনের। বৃহস্পতিবার এলাকার তাদেরকে মাদক সেবন করতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে তাদেরকে হাতেনাতে আটক করে।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, তারা একটি বাড়িতে মাদক সেবন করছিলেন। এমন খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের আটক করে। পরে পুলিশ তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে। শুক্রবার আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়।