নেত্রকোনা-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে সদর উপজেলার চল্লিশায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের চালক ও হেলপার নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১০ জন। আজ সোমবার ভোর সোয়া ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন- বাসের চালক ময়মনসিংহের নান্দাইল এলাকার সবুজ মিয়া এবং হেলপার সুনামগঞ্জের ধর্মপাশার সোহেল মিয়া। আহতদের নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

পুলিশ  ও  স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, আজ সোমবার ভোর সোয়া পাঁচটার দিকে চট্টগ্রাম থেকে যাত্রীবাহী একটি বাস নেত্রকোনা জেলা সদরের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক ময়মনসিংহ থেকে আসা ধান বোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন মারা যান। ময়মনসিংহ নেওয়ার পথে আরও একজন মারা যান। পরে ময়মনসিংহ থেকে পুলিশের ক্রেন এসে বাস ও ট্রাক উদ্ধার করে। 

এদিকে ঘটনার পর থেকে সকাল ৯টা পর্যন্ত সড়কের নেত্রকোনা-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে দীর্ঘ যানজট লেগে থাকে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং যান চলাচল স্বাভাবিক হয়। 

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সড়কের অবস্থা স্বাভাবিক হচ্ছে।