টাঙ্গাইলের মির্জাপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক কলেজছাত্রসহ দুইজনের মৃত্যু হয়েছে। সোমবার সকাল সাড়ে নয়টার দিকে মির্জাপুর উপজেলা সদরের বাইপাস আন্ডারপাসের উপরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টাঙ্গাইলের হাজী আবুল হোসেন টেকনোলজি ইনস্টিটিউটের শিক্ষার্থী ইয়াছিন হোসেন কানন ও তার বন্ধু শহীদুল ইসলাম (২৫)।  ইয়াছিন হোসেন কানন মির্জাপুর পৌর এলাকার বাওয়ার কুমারজানী গ্রামের আমীর হোসেনের ও শহীদুল ইসলাম একই গ্রামের আবু বক্করের ছেলে।

জানা গেছে, সকাল সাড়ে নয়টার দিকে ইয়াসিন হোসেন কানন তার বন্ধু শহীদুলকে নিয়ে মোটরসাইকেলযোগে মির্জাপুর থেকে টাঙ্গাইল যাচ্ছিলেন। তাদের বহনকারী যানটি বাড়ি থেকে তিনশ গজ দূরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাস আন্ডারপাসের উপরে পৌঁছলে পিছন থেকে একটি ট্রাক সজোরে মোটরসাাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ইয়াসিনের মৃত্যু হয়। গুরুতর আহত শহীদুলকে প্রথমে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়ার পথে বেলা সাড়ে বারোটার দিকে পথে গোড়াই এলাকায় শহীদুলের মৃত্যু হয়। পুলিশ দুর্ঘটনার জন্য দায়ী ট্রাকটি আটক করেছে।

গোড়াই হাইওয়ে থানার ওসি মো. আজিজুল হক বলেন, দুর্ঘটনার জন্য দায়ী ট্রাকটি আটক করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।