বরিশালের মুলাদীতে মনির হোসেন হাওলাদার (৩২) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার কাজিরচর ইউনিয়নের চরকমিশনার গ্রামের ওই যুবকের লাশ বাড়ির পাশের বিল থেকে উদ্ধার করা হয়। নিহত মনির হোসেন হাওলাদার ওই গ্রামের সালাম হাওলাদারের ছেলে।

নিহত মনিরের ভাই পাভেল হাওলাদার বলেন, মনিরের সঙ্গে কারও কোনো দ্বন্দ্ব ছিল না। সোমবার রাত ৯টার দিকে সে আমার কাছ থেকে ৫০ টাকা নিয়ে বাড়ি থেকে বাইরে যায়। এরপর রাতে আর বাড়ি ফেরেনি। সকালে লোকজনের কাছে তার লাশ বাড়ির পাশের বিলে পড়ে থাকার খবর পাই।

মুলাদী থানা পুলিশ জানায়, মনিরকে গলায় ধারালো অস্ত্র দিয়ে জখম করে দুর্বৃত্তরা হত্যা করেছে। ময়নাতদন্তের জন্য লাশ বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মুলাদী থানার ওসি মাকসুদুর রহমান জানান, মনিরের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলা হয়েছে। তাদের কাছ থেকে বিস্তারিত খোঁজখবর নেওয়া হয়েছে। তারা হত্যা মামলা করবেন। জিজ্ঞাসাবাদের জন্য চরকমিশনার গ্রামের জামাল মৃধা ও আলম হোসেন নামের দু'জনকে আটক করা হয়েছে। জড়িতদের শনাক্ত করতে পুলিশ তদন্ত করছে। হত্যাকারীদের আইনের আওতায় আনারও চেষ্টা চলছে।