অভিনয় ক্যারিয়ারে নানা চরিত্রে ছোট পর্দায় হাজির হয়েছেন নন্দিত অভিনেতা জাহিদ হাসান। এবার তাঁকে দেখা যাবে করপোরেট কর্মকর্তার ভূমিকায়। নাটকের নাম 'সিইও স্যার'। মিজানুর রহমান বেলালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন আদিত্য জনি। সম্প্রতি ঢাকার বিভিন্ন লোকেশনে এর দৃশ্যধারণ করা হয়।
একটি বেসরকারি অফিসের ম্যানেজার থেকে শুরু করে সিকিউরিটি গার্ড পর্যন্ত সবাই কোম্পানিকে ফাঁকি দিচ্ছে। ঠিক এমন সময় কিষান নামে এক যুবক ওই কোম্পানির হেড অফিসে আসেন সেবা নিতে।

এতেই বাধে বিপত্তি! কিষান কখনও রিসিপশনে, কখনও ডেস্কে, কখনও ম্যানেজারের রুমে ঢুকে পড়ছেন! কেউ বাধা দিলেই তাঁর গোপন সব অপকর্ম চিৎকার করে ফাঁস করে দিচ্ছেন। তাই কেউ মুখ খুলছেন না ভয়ে। রাত্রি নামের এক কম্পিউটার অপারেটরকে তিনি ফলো করেন। এভাবে তাঁর সব কার্যকলাপ এমডি পর্যন্ত পৌঁছে যায়! একদিন অফিসের সবাই কিষানকে পুলিশে দিতে বুদ্ধি বের করছেন; সেদিন সবাই জানেন, কিষান অফিসের সিইও! এভাবেই এগিয়ে যায় গল্প।

এতে অভিনয় প্রসঙ্গে জাহিদ হাসান বলেন, 'নাটকের গল্প অসাধারণ। এ নাটকে আমার চরিত্র একজন সিইওর। এটি আমার অভিনয় ক্যারিয়ারের ভিন্নধর্মী একটি কাজ, যা অনেকের মনে ছাপ ফেলবে বলে মনে করছি।'

জাহিদ হাসান ছাড়াও এতে অভিনয় করেছেন মাঈমুনা ফেরদৌস মম,শাহিন মৃধাসহ আরও অনেকে। আসছে ঈদে একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচার হবে বলে জানা গেছে।