নারায়ণগঞ্জে এক নারী একসঙ্গে তিন সন্তান জন্ম দেওয়ার পর স্বপ্নের পদ্মা সেতুর সঙ্গে মিলিয়ে ‘স্বপ্ন-পদ্মা-সেতু’ নামে তাদের নামকরণ করায় শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর অভিনন্দন বার্তা নিয়ে নবজাতকদের দেখতে যান প্রধানমন্ত্রী কার্যালয়ের প্রটোকল অফিসার শামীম মুসফিক।

সোমবার বিকেলে বন্দরের নবীগঞ্জে নবজাতকদের বাবা আশরাফুল ইসলাম অপুর বাড়িতে যান তিনি। নবজাতকদের বাবা আশরাফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

এ সময় ওই তিন নবজাতক ও তাদের পরিবারকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বার্তা জানান অফিসার শামীম মুসফিক। একই সঙ্গে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহার হিসেবে ওই তিন নবজাতকের পরিবারের হাতে এক ভরি করে তিনটি পৃথক স্বর্ণের চেইন, ফলমূল ও পোশাক তুলে দেন তিনি।

এ সময় তার সঙ্গে ছিলেন বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা কুদরত এ খোদাসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তারা। অপুর স্ত্রী অ্যানি বেগম সময়ে তিন সন্তান নিয়ে বাড়িতেই ছিলেন।

এর আগে গত শনিবার নারায়ণগঞ্জ শহরের হেলথ রিসোর্ট হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে একসঙ্গে এক ছেলে ও দুই মেয়ে জন্ম দেন অ্যানি বেগম নামের ওই নারী। এরপর পদ্মা সেতুর সঙ্গে মিলিয়ে তিন সন্তানের নামকরণ করায় বিষয়টি নিয়ে দেশজুড়ে আলোচনা তৈরি হয়।

পদ্মা সেতু উদ্বোধনের প্রাক্কালে একসঙ্গে তিন সন্তান জন্ম নেওয়ায় স্বপ্নের পদ্মা সেতুর সঙ্গে মিলিয়ে অ্যানি বেগমের তিন সন্তানের নামও রাখা হয় স্বপ্ন, পদ্মা ও সেতু।