রাঙামাটিতে পৃথক দুটি স্থানে পানিতে ডুবে চারজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে বাঘাইছড়ি কাচালং নদীতে মাছ ধরতে গিয়ে পানিতে ভেসে গিয়ে দুই জনের এবং কাপ্তাই হ্রদে গোসল করতে গিয়ে দুই কিশোরের মৃত্যু হয়েছে।

বুধবার তাদের মৃত্যু হয়।

জানা যায়, বুধবার মাচালং ও রুপকারী ইউনয়িনরে  গোলাছড়ি এলাকায় বন্যায় খড়োস্রোতা কাচালং নদীতে মাছ ধরতে ধরতে গিয়ে সুকর চাকমা (৩২) ও চিরজ্যোতি চাকমা (৪২) নিখোঁজ হন। সেদিন অনেক খোঁজার পরও তাদের সন্ধান মেলেনি। পরে বৃহস্পতিবার সকাল ৬টার দিকে রুপকারী বিজয় ঘাট এলাকায় তাদের মরদেহ ভেসে ওঠে।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, মাছ ধরতে গিয়ে মারা যাওয়ার বিষয়টি দুঃখজনক, জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবারকে আর্থিক সহায়তার ব্যাবস্থা করা হবে।

অপরদিকে, রাঙামাটিতে কাপ্তাই হ্রদে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুই কিশোরের মৃত্যু হয়েছে। বুধবার বিকেলে জেলা শহরের পর্যটন বিজিবি রোড আমিনা পাহাড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হল— মাহিদুর রহমান মুহিত ও আহনাফ সাদিব ইনাম । 

রাঙামাটি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক তিষা চাকমা জানান, বুধবার সন্ধ্যার দিকে দুজনকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। হাসপাতালে আনার আগেই দুইজনের মৃত্যু হয়।