কুমিল্লার দেবিদ্বারে জমিজমা ও টাকা-পয়সা নিয়ে বিরোধের জেরে বড় ভাইয়ের ছুরিকাঘাতে প্রাণ গেছে ছোট ভাইয়ের। বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে উপজেলার পৌর এলাকার ভিংলাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জাহাঙ্গীর আলম (৩২) ও অভিযুক্ত আলমগীর হোসেন (৩৬) উপজেলার পৌর এলাকার ভিংলাবাড়ি গ্রামের প্রয়াত আবুল হাসেম (হাসু) বেপারীর ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে জাহাঙ্গীর আলম তার বড় ভাই আলমগীর হোসেনের কাছে পাওনা ২০ হাজার টাকা চান। এই নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বড় ভাই ছোট ভাই জাহাঙ্গীরের পেটে ছুরিকাঘাত করেন। এতে জাহাঙ্গীর মাটিতে লুটিয়ে পড়েন। উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের চাচাত ভাই মো. রুবেল জানান, চার ভাইয়ের মধ্যে জাহাঙ্গীর সবার ছোট। গত ৮ মাস আগে তাদের বাবা মারা যান। এর পর থেকেই বাবার রেখে যাওয়া জমিজমা ও টাকা পয়সা নিয়ে বড় ভাইয়ের সঙ্গে দ্বন্দ্ব চলছিল।

এ ব্যাপারে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কৃষ্ণ ধর জানান, ভাইয়ের ছুরিকাঘাতে ভাই খুন হয়েছেন। মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে।