লালমনিরহাটের কালীগঞ্জে ফেনসিডিলসহ আবদুল্লাহ আল মামুন পাপ্পু (২৫) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার তাকে জেলা হাজতে পাঠিয়েছেন আদালত।

এর আগে  শুক্রবার রাতে উপজেলার কাকিনা-মহিপুর সড়ক সেতুর সিরাজুল মার্কেট এলাকা থেকে ১২৪ বোতল ফেনসিডিলসহ তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার আবদুল্লাহ আল মামুন পাপ্পু রংপুর শহরের নিউ সেনপাড়া ২১নং ওয়ার্ডের  তমিজ উদ্দিনের ছেলে ও রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক বলে জানা গেছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে এসআই মিজান ও এসআই সেলিমের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ দল উপজেলার কাকিনা-মহিপুর তিস্তা সেতু এলাকার সিরাজুল মার্কেটের সামনে চেকপোস্ট বসায়। এ সময় কালীগঞ্জ থেকে রংপুরগামী একটি মোটরসাইকেলকে সন্দেহ হলে পুলিশ ধাওয়া করে আরোহীসহ মোটরসাইকেল আটক করে। পরে তল্লাশি চালিয়ে ১২৪ বোতল ভারতীয় ফেনসিডিলসহ আবদুল্লাহ আল মামুন পাপ্পুকে পুলিশ আটক করতে পারলেও অন্যজন পালিয়ে যায়।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল জানান, গ্রেপ্তার আবদুল্লাহ আল মামুন পাপ্পুকে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।  তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। তবে গ্রেপ্তার আবদুল্লাহ আল মামুন পাপ্পু স্বেচ্ছাসেবক লীগের নেতা কিনা তা তার জানা নেই।