আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী এবং পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে রংপুরে আনন্দ র‌্যালি করেছেন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। রোববার দুপুরে পায়রাবন্দ রংপুর-ঢাকা মহাসড়কের পার্শ্বে বেগম রোকেয়া প্রবেশ তোরণ থেকে র‌্যালিটি শুরু করা হয়।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন মন্ডল মওলার নেতৃত্বে শিল্পীদের গানের সঙ্গে ঘোড়ার গাড়ি ও মোটরসাইকেলে করে মিঠাপুকুর উপজেলার ১৫ কিলোমিটার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে র‌্যালিটি।

পরে মিঠাপুকুর বাজার ওভারপাসের নিচে সমাবেশে বক্তব্য রাখেন মিঠাপুকুর কলেজের সাবেক ভিপি কামরুজ্জামান কামু, রংপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আপন সরকারসহ অন্যরা। সমাবেশে মিঠাপুকুর উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, দেশি-বিদেশি নানা ষড়যন্ত্রকে উপেক্ষা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার জনগণকে নিয়ে দেশের টাকায় পদ্মার বুকে বিশ্বকে তাক লাগানো সেতু নির্মাণ করেছেন। যার সুফল পাচ্ছেন দেশের জনগণ। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে। নৌকার পক্ষে রায় দিয়ে উন্নয়ন ধারাকে অব্যাহত রাখাসহ দেশবিরোধী ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।