স্বপ্নের পদ্মা সেতু নিয়ে যারা ষড়যন্ত্র করবে, তাদের ছাড় দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মো. আফজাল হোসেন।

পদ্মা সেতু চালু হওায়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে সোমবার সকালে আনন্দ শোভাযাত্রার আগে দলীয় কার্যালয়ে এক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

অ্যাডভোকেট মো. আফজাল হোসেন বলেন, প্রয়োজনে সব ষড়যন্ত্রকারীদের এ জেলায় অবাঞ্ছিত ঘোষণা করা হবে। যে ব্যক্তি পদ্মা সেতুর নাট বল্টু খোলার চেষ্টা করেছে তাকে বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানান তিনি।

জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীরের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান খান, মাওলানা কাজী রুহুল আমিন, সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সৌমেন্দ্র লাল শৈলেন চন্দ, মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক মো. তসলিম সিকদার, অর্থবিষয়ক সম্পাদক গাজী হাফিজুর রহমান ছবির, কৃষিবিষয়ক সম্পাদক কে. এম খায়রুল আহসান খায়ের প্রমুখ।

পরে দলীয় কার্যালয় থেকে শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। কর্মসূচিতে আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।