ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরায় নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যান চাপায় ৫ পথচারী নিহত হয়েছেন। এ সময় আহত হন আরও ২ পথচারী। বৃহস্পতিবার সকাল ৬টার দিকে মহাসড়কের মাহমুদাবাদে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের ফজর আলীর ছেলে মো. ফারুক মিয়া (৫০), মাহমুদাবাদ মিস্ত্রি বাড়ির তারেব মিয়ার ছেলে মাসাকিন (৪৫), একই এলাকার বাচ্চু মিয়ার ছেলে শাজাহান মিয়া (৫০), টানপাড়া এলাকার সেন্টু মিয়ার ছেলে মো. রিপন মিয়া (৩৫) ও সরদার বাড়ির জনাব আলীর ছেলে বাচ্চু মিয়া (৬৫)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে সিলেটগামী একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে মাহমুদাবাদ বাজারে ঢুকে পড়ে। এ সময় কাভার্ডভ্যান কয়েকটি দোকান ও একটি ইজিবাইককে চাপা দেয়। এতে বাজারে থাকা দুই পথচারী ঘটনাস্থলেই নিহত হন। হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয় আরও ২ পথচারীর। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে আরো একজনের মৃত্যু হয়।

ভৈরব হাইওয়ে পুলিশ পরিদর্শক ওসি মোজাম্মেল হোসেন জানান, সকাল ৬টার দিকে মহাসড়কের মহামুদাবাদে নিয়ন্ত্রণ হারানো কাভার্ডভ্যানের চাপায় ঘটনাস্থলে দুইজন ও হাসপাতালে চিকিৎসাধীন ৩ জন নিহত হয়েছেন। মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। চালক ঘুমিয়ে পড়ার কারণে দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।