চট্টগ্রামে নির্মাণাধীন ফ্লাইওভারের নিচে নালা থেকে অর্ধগলিত অবস্থায় জাকির হোসেন নামে এক ট্রেইলর চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহটি নালায় ময়লা-আবর্জনার ভেতর থেকে বের করা হয়েছে। তাকে হত্যা করে মরদেহ নালায় ফেলে দেওয়া হয়েছে বলে ধারণা করছে পুলিশ। 

শনিবার নগরীর বন্দর আবাসিক এলাকার প্রবেশ মুখে মহেশখাল সংলগ্ন নালা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। জাকির নগরীর সল্টগোলা এলাকার বাসিন্দা। পেশায় চট্টগ্রাম বন্দরে পণ্য পরিবহনকারী ভারি যান আট চাকার ট্রেইলরের চালক ছিলেন।

বন্দর থানার ওসি জাহিদুল কবীর বলেন, জাকিরের শরীরে হালকা কয়েকটি আঘাতের দাগ আছে। মরদেহটি ময়লা-আবর্জনায় ভরা নালার ভেতর থেকে উদ্ধার করা হয়েছে। তাকে রাতে হত্যা করে মরদেহ নালায় ফেলে যাওয়া হয়েছে বলে ধারণা করছি। ময়নাতদন্ত রিপোর্ট পেলেই নিশ্চিত হওয়া যাবে তিনি কিভাবে মারা গেছেন। মরদেহটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বন্দর থানার এসআই সাইদুল ইসলাম বলেন, বন্দরের ৫ নম্বর জেটির বিপরীতে নির্মাণাধীন ফ্লাইওভারের ৬৭ থেকে ৬৮ নম্বর পিলারের মধ্যবর্তী রেললাইনের পূর্ব পাশের নালার ভেতর পড়ে ছিল মরদেহটি। তার শরীর পচে গেছে। অর্ধগলিত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।