নাটোরের সিংড়ায় ট্রাক ও ব্যাটারিচালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে অটোরিকশাচালকসহ দুইজন নিহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের চৌগ্রাম বাসষ্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনায় আরও তিন জন যাত্রী আহত হয়েছেন।

নিহত অটোরিকশা চালক আব্দুল আজিজ (৩০) সিংড়া উপজেলার বিয়াস গ্রামের আইনাল হকের ছেলে। অপর নিহত অটোরিকশার যাত্রী আব্দুল কুদ্দুস (৪২) একই উপজেলার পাকুরিয়া গ্রামের জফিল উদ্দিন কবিরাজের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, অটোরিকশা চালক আব্দুল আজিজ সিংড়া উপজেলার বিয়াস বাজার থেকে চারজন যাত্রী নিয়ে সিংড়া শহরে যাওয়ার পথে মহাসড়কের চৌগ্রাম বাসষ্ট্যান্ড এলাকায় বিপরীতমুখী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় অটোরিকশা চালক ঘটনাস্থলেই মারা যায়। আহত চারজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আহত যাত্রী আব্দুল কুদ্দুসকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে একজনকে উপজেলা হাসপাতাল ও অপর দু’জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী দুইজন নিহতের তথ্য জানিয়ে বলেন, এ বিষয়ে হাইওয়ে পুলিশ ব্যবস্থা নিচ্ছে।