কুড়িগ্রামের নাগেশ্বরীর চন্ডীপুর ব্রিজ এলাকায় কুড়িগ্রাম-রংপুর মহাসড়কে একটি ধানবোঝাই ট্রাক উল্টে তার নিচে চাপা পড়ায় আব্দুল গফুর (৫০) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে কুড়িগ্রাম থেকে নাগেশ্বরী অভিমুখী ট্রাকটি উল্টে যায়। এতে নিচে চাপা পড়ে ওই ট্রাকের শ্রমিক আব্দুল গফুর।

এ অবস্থায় পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় অধিবাসীরা প্রায় ২ ঘণ্টার চেষ্টার পর নিচে চাপা পড়া শ্রমিককে জীবন্ত উদ্ধার করে জেলা সদরের জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। এখানে আনার পরপর রাত পৌনে ১২টার দিকে তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার।

ওসি খান মোঃ শাহরিয়ার আরও জানান, নিহত শ্রমিক আব্দুল গফুরের মরদেহের সৃরতহাল রিপোর্ট তৈরি এবং এ ঘটনায় একটি ইউডি মামলা রেকর্ড করা হয়েছে। এছাড়া পরিবারের আবেদন মোতাবেক আব্দুর গফুরের মরেদহ শুক্রবার সকালে হস্তান্তর করা হয়েছে।

এদিকে নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ নবীউল হাসান জানান, নিহত আব্দুল গফুর নাগেশ্বরী উপজেলার নন্দনপুর বিলাসীরভিটা গ্রামের আব্দুল হাকিমের পুত্র। তবে আব্দুল গফুর সদর উপজেলার ঘোগাদহ ইউনিয়নের খারুভাজ গ্রামে অবস্থিত শ্বশুর বাড়িতে বসবাস করতেন।

তিনি আরও জানান, এ ঘটনাকে কেন্দ্র করে নাগেশ্বরী থানায় কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।