বরিশাল বিশ্ববিদ্যালয়
আবির আজম
তরুণ সুহৃদদের নানা কর্ম পরিকল্পনার মধ্যে দিয়ে সমকাল সুহৃদ সমাবেশ, বরিশাল বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ কার্যনির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। বর্ষার শান্ত বিকেলে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে পলাশের ছায়াতলে বসে ২২ জুলাই এ সভা করেছেন সুহৃদরা।
এদিন সংগঠনটি আগামী এক বছর ক্যাম্পাসে কী ধরনের কার্যক্রম পরিচালনা করা হবে, তা নিয়ে আলোচনা হয়। এ সময় পাক্ষিক পাঠচক্র আয়োজন, অনলাইন ও সরাসরি ক্যাম্পাস আড্ডা, সেরা সুহৃদ সংগঠক নির্বাচন, দ্বিমাসিক ভাঁজ পত্রিকা প্রকাশ, ক্যাম্পাস সবুজায়ন অভিযান, বিষয়ভিত্তিক ফেসবুক লাইভ অনুষ্ঠান, নতুন সদস্য সংগ্রহ, সাবেক সুহৃদের কৃতিত্বের জন্য সম্মাননা স্বীকৃতিসহ নানা কার্যক্রম শুরুর পক্ষে সবাই একাত্মতা প্রকাশ করেন। এ ছাড়া ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের কার্যক্রম নিয়েও আলোচনা হয় সভায়।
নতুন কমিটির সদস্যদের অভিনন্দন জানিয়ে সভাপতি ও সহসভাপতি বক্তব্য দেন।
উপস্থিত ছিলেন- সুহৃদ মইনউদ্দীন আহমেদ, অনুপ মজুমদার, হাফিজুর রহমান, ইরান আলী, তনুশ্রী, নয়ন, সাব্বির, তুষার, আরমান, স্মরণ, জাকারিয়া, ওয়াহিদ ও আরিফ।
সাধারণ সম্পাদক
সুহৃদ সমাবেশ, বরিশাল বিশ্ববিদ্যালয়
পটুয়াখালী
পলাশ চন্দ্র হাওলাদার
পটুয়াখালীতে সুহৃদদের পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২২ জুলাই বিকেলে স্থানীয় লতিফ মিউনিসিপ্যাল সেমিনারিতে এ সভা অনুষ্ঠিত হয়। জেলা সুহৃদ সমাবেশের সভাপতি মোহাম্মদ জাকির হোসেনের সভাপতিত্বে সভায় পটুয়াখালী সুহৃদ সমাবেশের আগামী দিনের কর্মপরিকল্পনা গৃহীত হয়। সভায় স্বাগত বক্তব্যে সমকালের জেলা প্রতিনিধি ও সুহৃদ সমাবেশের জেলা সমন্বয়ক মুফতী সালাহউদ্দিন।
উপস্থিত ছিলেন- উপদেষ্টা পরিষদের সদস্য কবি গাজী হানিফ ও সৈয়দ আব্দুল ওয়াদুদ, জেলা সুহৃদ সমাবেশের সহসভাপতি পলাশ চন্দ্র হাওলাদার ও সাইয়ারা আফিয়া ঝুমুর, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মাহামুদুল হাসান রাব্বি, সরকারি কলেজ শাখার আহ্বায়ক আরিফ হোসেন দিদার, সদস্য সচিব মো. মাকসুদুর রহমান মাসুম, জেলা সুহৃদ ইমরান হোসেন, রুবিনা রুবী প্রমুখ।
সভায় ৩০ জুলাই সুহৃদ সমাবেশের পটুয়াখালী সরকারি কলেজ শাখার কমিটি গঠনের সিদ্ধান্ত হয় এবং সবার কাছে গ্রহণযোগ্য একটি কমিটি গঠনের জন্য সরকারি কলেজ শাখার বর্তমান আহ্বায়ক কমিটিকে নির্দেশ দেওয়া হয়েছে। সভায় ৩০ জুলাইয়ের অনুষ্ঠান সার্বিক পরিচালনার জন্য কয়েকজন সুহৃদকে দায়িত্ব দেওয়া হয়।
সহসভাপতি সুহৃদ সমাবেশ, পটুয়াখালী

বিষয় : বরিশাল বিশ্ববিদ্যালয়ের সুহৃদ

মন্তব্য করুন