পাবনার চাটমোহর উপজেলায় বিদ্যুৎস্পর্শে প্রাণ গেছে রনি মিয়া (৪৪) নামে এক পল্লী বিদ্যুৎ লাইনম্যানের। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা পরিষদ চত্বরে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎ সংযোগ দিতে গেলে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রনি রাজশাহীর পবা উপজেলার ঝুঝকাই গ্রামের মো. বেলায়েত হোসেনের ছেলে। তিনি পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১-এর (চাটমোহর) সিনিয়র লাইনম্যান হিসেবে কর্মরত ছিলেন।

পাবনা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার (জিএম) মো. আকমল হোসেন বলেন, রনি ও সাকিব উপজেলা পরিষদ চত্বরে আনসার ক্যাম্পের নতুন বিদ্যুৎ সংযোগ দেওয়ার কাজ করছিলেন। এ সময় রনি বিদ্যুতের পুলে উঠে বিদ্যুতায়িত লাইন স্পর্শ করেন। এতে বিদ্যুতায়িত হন তিনি। ফায়ার সার্ভিসের সহায়তায় দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক রনিকে মৃত ঘোষণা করেন।

পল্লী বিদ্যুৎ ম্যানেজার আরও বলেন, কারণ খতিয়ে দেখতে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত প্রতিবেদন পেলে দুর্ঘটনার প্রকৃত কারণ জানা যাবে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জালাল উদ্দিন সমকালকে বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।