আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক বলেছেন, সারাদেশেই আওয়ামী লীগের শুদ্ধি অভিযান চলছে। আওয়ামী লীগকে কেউ যদি আমি লীগে পরিণত করতে চায় তাহলে আওয়ামী লীগে তাদের আর জায়গা হবে না। 

রোববার দুপুরে নীলফামারীর ডোমার উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ডোমার মহিলা ডিগ্রী কলেজ মাঠে এ সম্মেলনের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ। 

ডোমার উপজেলা আওয়ামী লীগের সম্মেলন উদ্বোধন

বিএনপির আন্দোলনের বিষয়ে তিনি বলেন, বিএনপির লজ্জা থাকলে বিদ্যুৎ নিয়ে কথা বলতো না। বিএনপি তো এক মেগাওয়াটও বিদ্যুৎ উৎপন্ন করতে পারে নাই। শুধু মানুষের কাছে টাকা নিয়েছে। আর বিদ্যুতের পরিবর্তে দিয়েছে খাম্বা।

৯ বছর পর অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের এ সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আলম বাবুল। এতে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা, অ্যাডভোকেট সফুরা বেগম রুমি, সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার।  

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনজুরুল হক চৌধুরীর সঞ্চলনায় জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ উদ্বোধক এবং জেলা কমিটির সম্পাদক মমতাজুল হক প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন। 

সম্মেলনের শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান অতিথিরা। এরপর আলোচনা শেষে উপজেলা কমিটি বিলুপ্ত ঘোষণা করেন জেলা নেতৃবৃন্দ।