ঝিনাইদহে একটি কুরিয়ারের কাভার্ড ভ্যান ও পাইপ বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পাঁচ জন আহত হয়েছেন। বুধবার দুপুর ১২ টা ৫০ মিনিটে শহর থেকে তিন কিলোমিটার দূরে  ১০নং নতুন বাজার মোড়ে ঝিনাইদহ- ঢাকা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনাকবলিত ট্রাক ও কাভার্ড ভ্যান রাস্তার উপর দুমড়ে মুচড়ে পড়ে থাকার কারণে মহাসড়কে যান চলচল বন্ধ হয়ে যায়। এতে দু'পাশে শতশত যানবাহন আটকা পড়ে। প্রায় এক ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

প্রতক্ষদর্শীরা জানায়,  ঢাকা থেকে ছেড়ে আসা সওদাগর একপ্রেসের একটা কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যান একটি ইজি বাইককে পাশ কাটাতে গিয়ে ডানে চেপে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা পাইপ বোঝাই একটি ট্রাকের সঙ্গে সামনা সামনি সংঘর্ষ হয়। এতে উভয় যানের সামনের দিক ভেঙ্গে দুমড়ে মুচড়ে যায়।  ট্রাকের ধাক্কায় একটি নছিমন রাস্তা থেকে খাদে পড়ে যায়। এই দুর্ঘটনায় উভয় যানের চালক, হেলপার ও নছিমন চালক আহত হন। এর মধ্যে কাভার্ডভ্যানের চালকের অবস্থা গুরুতর। আশংঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাকে ঝিনাইদহ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাইওয়ে পুলিশের ওসি মো. মিজানুর রহমান জানান, পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ পরিচালনা করে। পরে ফায়ার ব্রিগেডের একটি দল এসে যোগ দিলে ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত যান দুটি সরিয়ে নেওয়া হয়। প্রায় এক ঘণ্টা পর মহাড়কে যান চলাচল স্বাভাবিক হয়।