গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাসচাপায় ভ্যানচালকসহ দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুই যাত্রী। শনিবার সকালে নাকাইহাট-গাইবান্ধা সড়কের বোয়ালিয়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-উপজেলার বোয়ালিয়ার গ্রামের শিববাড়ীপাড়ার বাতেন মণ্ডলের ছেলে ভ্যানচালক শাহাজাহান আলী (৫০) ও ভ্যানযাত্রী নয়াপাড়া কৃষ্ণপুর গ্রামের এনামুল শেখের ছেলে ফরিদ শেখ (২২)। আহত দুজন হলেন-উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের সোহাগী গ্রামের মোজাম্মেলের ছেলে এজাদুল (৩৫) ও মালাধর গ্রামের ইয়াছিন আলীর ছেলে হামিদুল (৩৭)। 

স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা শাহজালাল-শাহ পরান নামের যাত্রীবাহী বাসটি লালমনিরহাটে যাচ্ছিল। পথে সকাল ৭টার দিকে বোয়ালিয়া মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি ভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চালকসহ দুজন নিহত হন। আহত হন ভ্যানের আরও দুই যাত্রী। দুর্ঘটনার পর বাস রেখেই চালক-সহকারী পালিয়ে যান।

গোবিন্দগঞ্জ ফায়ার স্টেশন অফিসার আরিফ হোসেন এ বিষয়ে জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত দুজনকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাঁদের রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠিয়েছেন।