সিলেটের গোলাপগঞ্জে পিকআপ ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে এক প্রবাসী নিহত ও তিনজন আহত হয়েছেন। মঙ্গলবার সকাল ৬টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের ফুলবাড়ি ইউনিয়ন সংলগ্ন কিছমত মাইজভাগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত ব্যক্তি সংযুক্ত আরব আমিরাত প্রবাসী বলে পুলিশ জানিয়েছে। তিনি মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার ফকিরের বাজার পাকশাইল গ্রামের বাসিন্দা মাওলানা এমদাদুল হকের ছেলে হাদিউল হক (৪৮)। ছুটি কাটিয়ে প্রবাসে ফিরতে সিলেট বিমানবন্দরে যাবার পথে এই দুর্ঘটনায় তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, হাদিউলের ফ্লাইট ছিল সকাল ৭টায়। ওই ফ্লাইট ধরতে তাকে বহনকারী প্রাইভেট কারের চালক দ্রুত গতিতে গাড়িটি চালিয়ে সিলেট এমএ জি ওসমানী বিমান বন্দরের দিকে যাচ্ছিলেন। এ সময় অপরদিক থেকে আসা দ্রুত গতির পিকআপের সঙ্গে প্রাইভেট কারটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে হাদিউল নিহত হন এবং চালকসহ আরও তিনজন আহত হন। আহতদের মধ্যে একজনের নাম জানা গেছে। তিনি হাদিউলের সম্বন্ধী সাব্বির আহমদ (২৮)।

দুর্ঘটনায় এক প্রবাসী নিহতের খবরের সত্যতা নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানায় আনা হয়েছে।