সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে গৃহনির্মাণ সামগ্রী বিতরণ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর। শনিবার চরমোনাই পীরের পক্ষ থেকে বিশ্বম্ভপুরের হারবৃত্ত গোলচত্বর ও দিরাই পৌর শহরে গৃহনির্মাণ সামগ্রী বিতরণ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ। 

ইসলামী আন্দোলন বাংলাদেশ সুনামগঞ্জ জেলা সভাপতি মাওলানা শহিদুল ইসলাম পলাশীর সভাপতিত্বে অনুষ্ঠিত পৃথক দুটি বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারী মহাসচিব মাওলানা ইমতিয়াজ আলম ও সহকারী প্রশিক্ষণ সম্পাদক মুফতি দেলাওয়ার হোসাইন সাকী। 

এসময় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় প্রচার ও মিডিয়া উপ কমিটির সহকারী সমন্বয়কারী শহিদুল ইসলাম কবির, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর ঢাকা মহানগর দক্ষিণ সেক্রেটারী আলহাজ্ব আব্দুল আউয়াল, সুনামগঞ্জ জেলা সেক্রেটারি মাওলানা সোহাইল আহমদ প্রমুখ।

ইসলামী আন্দোলন বাংলাদেশের পক্ষ থেকে শতাধিক ক্ষতিগ্রস্ত ব্যাক্তিকে ও শিক্ষা প্রতিষ্ঠানে নির্মাণ সামগ্রী বিতরণ করা হয়। 

এছাড়া বিশ্বম্ভপুর উপজেলার পলাশ ইউপির লালারগাও তে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত অশোকচন্দ্রের বাড়ি পরিদর্শন করে পীর সাহেব চরমোনাই'র পক্ষ থেকে অর্থনৈতিক সহযোগিতা করেন।

এসময় ইসলামী আন্দোলন বাংলাদেশ মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেন, সরকার জনগণের কল্যাণে সহযোগিতা করার কথা থাকলেও ক্ষতিগ্রস্ত মানুষ দলীয় করণের যাতাকলে নিষ্পেষিত হচ্ছে, বরাদ্দ অর্থ অসহায় মানুষ চোখে দেখে না। ইসলামী আন্দোলন বাংলাদেশ ও পীর সাহেব চরমোনাই মানুষের কল্যাণ চান বলে সীমিত সামর্থ্য নিয়ে বন্যার শুরু থেকে আমরা ত্রাণ কার্যক্রম চালিয়ে আসছি। সামর্থ অনুযায়ী আমরা ভবিষ্যতে এ কার্যক্রম অব্যাহত রাখার চেষ্টা করব। সংবাদ বিজ্ঞপ্তি