দিনাজপুরের ফুলবাড়ী-বিরামপুর মহাসড়কে ড্রাইভার ঘুমে অচেতন থাকায় নিজের ট্রাকের সঙ্গে বাঁধা অপর একটি ট্রাকসহ পুকুরে উল্টে যায়। এতে অল্পের জন্য রক্ষা পায় মাদ্রাসার শিক্ষার্থীসহ চালক ও হেলপার।

বুধবার সকাল সাড়ে ৭টায় ফুলবাড়ী-বিরামপুর মহাসড়কের বর্মচারী মাদ্রাসার পুকুরে চট্টগ্রাম থেকে আসা দিনাজপুরগামী পাম্প তেলবোঝাই ট্রাকটির চালক ঘুমে অচেতন হলে ট্রাকটি উল্টে যায়।

প্রত্যক্ষদর্শী আলেপ উদ্দিন বলেন, আমি সকালে জমিতে কাজ করার যাচ্ছিলাম। হঠাৎ দেখলাম এক ট্রাকের সঙ্গে আরও একটি ট্রাক বাঁধা অবস্থায় মাদ্রাসার কাছে ট্রার্নিং নিতে না পেরে পুকুরে উল্টে যায়।

ফুলবাড়ী ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ মেহেদী হাসান বলেন, খবর পেয়ে দ্রুত এলাকাবাসীর সহযোগিতায় ড্রাইভার ও হেলপারকে উদ্ধার করে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

ট্রাকচালক রবিউল ইসলাম বলেন, আমার গাড়ি খারাপ হওয়ায় অপর ট্রাকচালকের সহযোগিতায় দিনাজপুর যাচ্ছিলাম। ওই চালক চট্টগ্রাম থেকে তেল নিয়ে একাই ট্রাক চালিয়ে দিনাজপুর আসছিল। তিনি ঘুমের ঘোরেই অচেতন হয়ে রাস্তার সিগন্যাল পিলার ভেঙে পুকুরে নামিয়ে দেয় ট্রাক। এ ঘটনায় আমিসহ অপর গাড়ির চালক ও হেলপার আহত হয়েছি।