নতুন বাড়ি দেখতে যাওয়াই কাল হলো দুই ভাই-বোনের। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে তাদের। শুক্রবার বেলা ১১টার দিকে যশোরের বাঘারপাড়ার রায়পুর ইউনিয়নের ভদ্রডাঙ্গা গ্রামে ঘটনাটি ঘটে।

নিহতরা হলো আবু হোসাইন আকাশ (১২) ও তার বোন জান্নাতুল সামিরা (৫)। আকাশ যশোর জিলাস্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। নিহত দুই শিশুর বাবা সেনাসদস্য মো. কবীর হোসেন যশোর ক্যান্টনমেন্টে কর্মরত।

বাঘারপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পর দ্রুত দুই শিশুকে হাসপাতালে পাঠানো হয়।

শিশুদের বাবা কবীর হোসেন বলেন, পরিবার নিয়ে তিনি যশোর শহরের রায়পাড়া তেঁতুলতলায় বসবাস করেন। বাঘারপাড়ার ভদ্রডাঙ্গা গ্রামে তার বাড়ি। সেখানে একতলা একটি বাড়ি তৈরি করেছেন। সপরিবারে তা দেখতে যান শুক্রবার। বাড়ির ছাদে উঠে খেলা করছিল দুই ভাই-বোন। এ সময় বাড়ির নিচতলায় করা দোকানের সাইনবোর্ডের ওপরের অংশে হাত লেগে আকাশ বিদ্যুতায়িত হয়। সামিরা ভাইয়ের গায়ে হাত দিলে সেও বিদ্যুতায়িত হয়। ঘটনাস্থলেই তারা লুটিয়ে পড়ে।

স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকে মৃত ঘোষণা করেন। লাশ দুটি যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।