নেত্রকোণার কলমাকান্দায় ডিজেলচালিত অটোরিকশার চাকা ফেটে রাস্তার পাশে খাদে পড়ে এক নারী নিহত হয়েছেন। সোমবার রাত সাড়ে ৯টার দিকে কলমাকান্দা সদর ইউনিয়নে চান্দুয়াইল গ্রামের দিঘীরবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

নিহত নারীর নাম হাসিনা আক্তার (৩০)। তিনি উপজেলার শাহবাজগাঁও গ্রামের মো. মমিন আলীর স্ত্রী।

জানা যায়, নারী ও শিশুসহ ১২ জন ব্যক্তি মৃত্যু পথযাত্রী অসুস্থ আত্মীয়কে দেখতে কলমাকান্দার রংছাতি ইউনিয়নের জংগলবাড়ি গ্রামের উদ্দেশে ঢাকা থেকে রওনা দেন। ময়মনসিংহ এসে অটোরিকশা রিজার্ভ করে দুর্গাপুর হয়ে গন্তব্যের দিকে যাচ্ছিলেন। পথে চান্দুয়াইল দিঘীরবাড়ি নাম স্থানে অটোরিকশার চাকা ফেটে রাস্তার পাশে পড়ে যায়। এতে হাসিনা আক্তার ছিটকে অনেক দূরে খাদের পানিতে তলিয়ে যান। দুর্ঘটনার শব্দ পেয়ে স্থানীয়রা চালকসহ সকল যাত্রীকে উদ্ধার করে কলামাকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। 

কলমাকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শরিফুল ইসলাম সমকালকে জানান, হাসিনা আক্তার, মমতাজ বেগম ও হোসেন মিয়া এই জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে মমেক হাসপাতালে রেফার্ড করা হয়। আর গাড়ি চালককে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকি আহতরা প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে চলে গেছেন। এদের মধ্যে মমেক হাসপাতালে যাওয়ার পথে আহত হাসিনার মৃত্যু হয়।