কক্সবাজার সদর উপজেলার বাংলাবাজার এলাকায় এক স্কুলশিক্ষিকাকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। গত সোমবার গভীর রাতে কক্সবাজার সদর মডেল থানায় মামলাটি করা হয়। গত শুক্রবার এক স্বজনের বাড়ি থেকে ফেরার পথে তাঁকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়।

কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সেলিম উদ্দিন জানান, মামলায় উপজেলার পিএমখালী ইউনিয়নের ছনখোলা গ্রামের বেদার মিয়াকে (২৮) প্রধান আসামি করা হয়েছে। এ ছাড়া অজ্ঞাতপরিচয় আরও তিনজনকে আসামি করা হয়েছে।

এজাহারে বলা হয়, গত বৃহস্পতিবার রাতে কক্সবাজার সদর উপজেলার বাসা থেকে ওই নারী তাঁর ভাগনির মেহেদি অনুষ্ঠানে যান। সেখানে বেদার মিয়া নামের একজনের সঙ্গে তাঁর পরিচয় হয়। পরদিন সকাল সাড়ে ৭টার দিকে তিনি ইজিবাইকে নিজ বাড়িতে ফিরছিলেন।

ঝিলংজা ইউনিয়নের বাংলাবাজার সেতু এলাকায় আসার পর বেদার ও তার সহযোগীরা তাঁকে আরেকটি ইজিবাইকে তুলে নেন। পরে স্থানীয় চান্দের পাড়ার একটি নির্মাণাধীন ভবনে নিয়ে অস্ত্রের মুখে তাঁকে ধর্ষণ করেন তারা।

ওই শিক্ষিকার এক স্বজন জানান, পরিবারের লোকজন বিষয়টি জানার পর থানায় যোগাযোগ করেন। প্রথমে রামু থানা ও পরে কক্সবাজার সদর মডেল থানায় যান তাঁরা। তবে কোনো থানা প্রথমে মামলা নিতে চায়নি। পরে সোমবার রাতে কক্সবাজার সদর মডেল থানা মামলাটি নেয়।