নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদবিষয়ক সম্পাদকসহ দলীয় সব পদ থেকে সৈয়দা ফেরদৌসী আলম নীলাকে দেওয়া অব্যাহতির আদেশ প্রত্যাহার করা হয়েছে। 

মঙ্গলবার দুপুরে জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে আগের আদেশ প্রত্যাহার করা হয়। নীলা জেলার রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান।

গত ২ আগস্ট সমকালের প্রথম পৃষ্ঠায় 'নীলার দংশনে নীল পূর্বাঞ্চল' শিরোনামে সংবাদ প্রকাশ হয়। এরপর সংগঠনবিরোধী কর্মকাণ্ডের অভিযোগে ৪ আগস্ট তাঁকে দলীয় সব পদ থেকে অব্যাহতি দেয় জেলা আওয়ামী লীগ।

আজ সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্দেশ অনুযায়ী নীলাকে জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদবিষয়ক সম্পাদকসহ দলের সব পদ থেকে অব্যাহতি প্রত্যাহার করা হলো।

এর আগে ১১ আগস্ট আড়াইহাজার উপজেলায় জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় সাংগঠনিক আলোচনায় নীলার অব্যাহতি প্রত্যাহারের বিষয়টি সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। ওই সভায় পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, আড়াইহাজার-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুসহ অনেকে উপস্থিত ছিলেন।