কিশোরগঞ্জের করিমগঞ্জে আট বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মোজাম্মেল হক (১৯) নামের এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার বারঘরিয়া ইউনিয়নের হাসনপুর গ্রামে এই ধর্ষণের ঘটনা ঘটে। এদিন সন্ধ্যায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। শনিবার সকালে গ্রেপ্তার তরুণকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার মোজাম্মেল হক হাসনপুর গ্রামের আশরাফ উদ্দিনের ছেলে।

পুলিশ ও সংশ্লিষ্ট সূত্র জানায়, শুক্রবার বেলা পৌনে ১২টার দিকে শিশুটি অন্য শিশুদের সাথে খেলাধুলা করতে বাড়ি থেকে বের হয়। বেলা সোয়া ১২টার দিকে মেয়েটিকে চাকুর ভয় দেখিয়ে মোজাম্মেল গ্রামের এক ব্যক্তির বসতঘরে নিয়ে যায়। সেখানে মোজাম্মেল শিশুটিকে ধর্ষণ করে। এ সময় স্থানীয়রা ঘটনা টের পেয়ে এগিয়ে গেলে মোজাম্মেল দৌড়ে পালিয়ে যায়। খবর পেয়ে পরিবারের লোকজন শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় বিকালে শিশুটির বাবা বাদী হয়ে করিমগঞ্জ থানায় মামলা দায়েরের পর পরই অভিযুক্ত মোজাম্মেলকে গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান চালায়।
এক পর্যায়ে সন্ধ্যায় হাসনপুর গ্রাম থেকে মোজাম্মেলকে গ্রেপ্তার করা হয়।

করিমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন জানান, গ্রেপ্তারের পর অভিযুক্তকে সকালে আদালতে পাঠানো হয়েছে।  এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হ