নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মো. রবিউল ইসলাম (৩৮) ও লাকী দাস (৩০) নামে এক দম্পতির মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার দুপুর ৪টার দিকে সিদ্ধিরগঞ্জের সিআইখোলা কালাইতার পাড় মসজিদ সংলগ্ন মো. শাহাদাতের মালিকানাধীন পাঁচ তলা ভবনের টপ ফ্লোরের একটি ফ্লাট থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে ওই বাড়ির ভাড়াটিয়ারা দুর্গন্ধ পেয়ে ৯৯৯-এ কল করেন। পরে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠান।

বাড়িওয়ালা শাহাদাত বলেন, গত আগষ্ট মাসে তারা স্বামী-সস্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নেয়। বাড়ির অন্যান্য ভাড়াটিয়ারা দুর্গন্ধ পেয়ে আমাকে জানালে আমি জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করি। পরে পুলিশ এসে ভেতর থেকে দরজা বন্ধ ঘর খুলে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান বলেন, মরদেহ দু'টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আমরা একটি সুইসাইড নোট পেয়েছি। মেয়েটির নাম লাকী দাস এবং ছেলেটির নাম রবিউল। গত জুনে হিন্দু ধর্ম ত্যাগ করে লাকী ইসলাম ধর্ম গ্রহণ করে রবিউলের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

ওই দম্পতির মৃত্যুর বিষয়ে তদন্ত করে পরে বিস্তারিত জানানো হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।