ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার আরাজি দুর্ল্লভপুর গ্রামে পুকুরের পানিতে ডুবে দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে বালিয়াডাঙ্গী উপজেলার আরাজি দুর্ল্লভপুর পশ্চিম গড়পাড়া (হিন্দু বস্তিতে) গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলো- ওই গ্রামের মহেন চন্দ্রের মেয়ে মল্লিকা আক্তার (১৩) ও মালা রামের মেয়ে ময়না (১০)। 

এ সময় গুরুতর আহত অবস্থায় চতুর্থ শ্রেণির আরেক শিক্ষার্থী পিথী রাণীকে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মৃত মল্লিকা রাণীশংকৈল উপজেলার নেকমরদ কুশুমউদ্দীন বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ও ময়না গণ্ডগ্রাম প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণির ছাত্রী ছিলেন। 

স্থানীয় সূত্রে জানা যায়, অন্য শিশুদের সঙ্গে তারা বাড়ির পাশে শকিন্দরের পুকুরে গোসল করতে যায়। ঘটনাস্থলে বালুর গর্তে পা পিছলে পড়ে যায় পিথী রাণী, সাথী ও সরল নামের আপন তিন ভাইবোন। এসময় তাদের বাঁচাতে গিয়ে মল্লিকা ও ময়না পুকুরের পানিতে ডুবে যায়। সঙ্গে থাকা শিশুদের চিৎকারে স্থানীয়রা ছুটে আসে। পরে স্থানীয়রা নিহতদের মরদেহ পুকুর থেকে উদ্ধার করেন।

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ খায়রুল আনাম ডন বলেন, খবর পেয়ে আমরা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পোঁছেছি। পারিবারিকভাবে কোনো অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেওয়া হয়েছে।