গোপালগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ পন্থী খসরুল-জুলকদর পরিষদ থেকে সভাপতি  ও সাধারণ সম্পাদকসহ ১৪ জন নির্বাচিত হয়েছেন।

নির্বাচিতরা হলেন সভাপতি এ্যাড. আলহাজ্ব চৌধুরী খসরুল আলম, সহ সভাপতি এ্যাড. মো. ফিরোজার রহমান, এ্যাড. সামসুন্নাহার , ৫ম বারের মত সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এ্যাড. আলহাজ্ব এম. জুলকদর  রহমান, সহ সাধারণ সম্পাদক এ্যাড. আবুল হাসানাত (পাভেল), ধর্ম ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এ্যাড. আবু হেনা মোস্তফা কামাল, লাইব্রেরী সম্পাদক এ্যাড.নাজির হোসেন সমাজদার, সদস্য এ্যাড. চমন-ই-ইলাহি, এ্যাড. মো. ফারুক আহমেদ, এ্যাড. চামেলী আক্তার, এ্যাড. পিএসএস পার্থ বিশ্বাস, হিসাব পরীক্ষক এ্যাড. সোহাগ সমাজদার, এ্যাড. মো. সাইফুল ইসলাম, এ্যাড. সরদার ইফতেখার আহমেদ বিপু ।

এছাড়া আওয়মী লীগ পন্থী প্রতিদ্বন্দ্বী নাসির-লিটু পরিষদ থেকে সহ সম্পাদক পদে এ্যাড. আব্দুল্লাহ আশিক জামান উপল ও সদস্য পদে সৈয়দ বেল্লাল আলী নির্বাচিত হয়েছেন। নির্বাচনের ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার এ্যাড. ইসমাঈল হোসেন।

উল্লেখ্য, শনিবার দিনব্যাপী অনুষ্ঠিত এই নির্বাচনে আওয়ামী লীগ পন্থী খসরুল-জুলকদর পরিষদ ও নাসির-লিটু পরিষদ  প্রতিদ্বন্দ্বিতা করে। রোববার নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।