মায়ের হাত ধরে রাস্তা পার হচ্ছিল তিন বছর বয়সী শিশু সিয়াম। এ সময় একটি দ্রুতগামী ট্রাক তাদের ধাক্কা দেয়। রাস্তায় পড়ে গেলে শিশুটির ডান পায়ের উপর দিয়ে চলে যায় ট্রাক। এতে ওই শিশুর ডান পা গোড়ালি থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। 

আজ শনিবার দুপুর সোয়া ১২টায় বেলতলী বাজারে এই ঘটনা ঘটে। পা হারানো শিশু সিয়াম নান্দেরাই ডুজুপাড়ার আরিফুল ইসলামের ছেলে। বর্তমানে সে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। 

এই ঘটনায় ট্রাকের চালক খন্দকার আনোয়ার হোসেনকে (৪০) আটক করেছে থানা পুলিশ। তিনি দিনাজপুর শহরের নিমনগর বালুবাড়ীর খন্দকার হবিবর রহমান বাদশার ছেলে। পুলিশ ট্রাকটিকে (ঢাকা মেট্রো-ট-১৪-৬৬৪১) জব্দ করেছে। 

স্থানীয়দের বরাত দিয়ে চিরিরবন্দর থানার উপপরিদর্শক (এসআই) নুর আলম জানান, দুর্ঘটনার সময় স্থানীয় জনতা ধাওয়া দিয়ে ট্রাকটি থামিয়ে চালককে আটক করে। পরে পুলিশের হাতে তুলে দেয়। 

চিরিরবন্দর থানার ওসি বজলুর রশিদ জানান, এই ঘটনায় এখনো কোনো লিখিত অভিযোগ দায়ের হয়নি। স্থানীয়রা মৌখিকভাবে অভিযোগ দিয়েছেন। শিশুটির চিকিৎসাব্যবস্থার শেষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে পরিবারকে বলা হবে। তখন এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।