ছাগলের জন্য ঘাস কাটা নিয়ে ঝগড়ার জেরে ভাড়াটিয়া সন্ত্রাসীরা শুকরন বিবি (৫৫) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে। আহত হয়েছে আরও তিনজন। বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের বংকুরা গ্রামে বুধবার রাতে এ ঘটনা ঘটে। নিহত শুকুরন বিবি ওই গ্রামের বাসিন্দা ভ্যানচালক হারুন তালুকদারের স্ত্রী। 

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত মো. আফজাল হোসেন এ হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পরপরই অভিযুক্তদের গ্রেপ্তারের জন্য পুলিশি অভিযান শুরু হয়েছে। নিহতের পরিবার থেকে মামলার প্রস্তুতি চলছে।

নিহতের ছেলে লিটন তালুকদার বলেন, ‘বংকুরা গ্রামের বারেক বেপারীর জমির পাশ থেকে ঘাস কাটার অভিযোগে লিটনের বাবা হারুন তালুকদার ও মামা দুলাল বয়াতীর সঙ্গে মঙ্গলবার বিকেলে বারেকের স্বজনদের ঝগড়া হয়। এ ঘটনার জের ধরে বারেক বেপারীর স্বজনরা আশোকাঠী, চন্দ্রহার ও বাটাজোর এলাকা থেকে সন্ত্রাসী ভাড়া করে আনে। তারা বুধবার রাতে হারুন তালুকদারে বসতঘরে হামলা চালায়। হামলার একপর্যায়ে জিয়া আমিন নামে একজন ধারালো অস্ত্র দিয়ে তার মা শুকরন বিবিকে উপর্যুপরি কুপিয়ে হত্যা করে।’ হামলায় আহত মিনারা বেগম (৪০), শিল্পী বেগম (৪০) ও আবু হানিফ (২২) গৌরনদী উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।